নিষিদ্ধ কবিতা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

মাগীর ভোঁদা
চুদে চুদে
ভোঁদায় ফেলি মাল
আবার মাগির ভোঁদা
চুষে চুষে মুখ করি লাল ।
.
মাগী চুপ করে রয়
যৌবন কষ্টের চাপে আহ্ উহ্ কয়,
মাগী দেহ দেয় ছাড়ি
ঠাপ ঠাপ সজোরে মাগীর পাছায়
লিঙ্গ পেরক মারি।
.
মাগী কিছু বলে না
মুখ বুজে করে সহ্য,
টাকার বিনিময়ে কিনেছে
নিজের ধৈর্য।
.
মাগী অসহ্য বোধ করলে
দেই না তারে ছাড়,
লিঙ্গ পেরক পাছায় ঢুকাই
বাড়িয়ে দিয়ে ধার....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

shepon_alam
০৫-০৭-২০২৩ ১৬:৩২ মিঃ

আপনি চটি লেখেন ভাই..চটি কবিতা নামে কোন কবিতা নাই...

arghyadeep2000
০৪-০৭-২০২৩ ১৯:৩০ মিঃ

এটা কবিতা???